জীবনে সফল হতে, প্রচুর অর্থ উপার্জন করতে, সুখশান্তিপুর্ন জীবন জাপন করতে এখুনি ফিউচার ক্রোড়পতি সাথে যুক্ত হন

ভুমিকা ঃ – এটা একটি অনন্য অসাধারন জীবনের মোড় ঘুরিয়ে দেবার মতো শিক্ষার কোর্স যেটা কোলকাতার সবচেয়ে নামি আই টি (PHP, Android etc) ট্রেনিং ইন্সটিটিউটের সি. ই. ও স্যার নিখিল নারায়ানান তাঁর দির্ঘ ১৫ বৎসর রিসার্চে তৈরি করেছেন ।

স্যার নিখিল নারায়ানান যাঁর কাছ থেকে ট্রেনিং নিয়ে হাজার হাজার ইঞ্জিনিয়ার দেশের বিভিন্ন সফটওয়্যার কম্পানিতে কাজ করছেন তাঁর মুল্যবান সময় দিয়ে অনলাইনে এই কোর্স করাচ্ছেন।

এই কোর্সের বিশেষত্ব হল একদিকে যেমন সফল হওয়া, উপার্জন, আত্মবিশ্বাসী হওয়া, মনের ওপর কন্ট্রোল পাওয়া ইত্যাদির জন্য শিক্ষা লাভ তেমনি এই শিক্ষাক্ষেত্রের সাথে যুক্ত হয়ে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ।

সকলের কথা চিন্তা করে এই কোর্সটা স্যার হিন্দিতে করাচ্ছেন ।

নিখিল স্যারের মতে ভগবান কাউকে আলাদা ভাবে বানাই না। সবাই একটাই হার্ট দুটো হাত দুটো পা নিয়ে জন্মাই । সবাই একদিনে ২৪ ঘন্টাই পাই। তাহলে সমাজে ধনী দরিদ্রে পার্থক্য কেন? দেশের ১% মানুষের কাছে যা সম্পত্তি তা বাকি ৭০% মানুষের মোট সম্পত্তি থেকে বহুগুন বেশি। এর রহস্য কি?

এই স্বল্প স্থানে সমস্ত কিছু বর্ননা সম্ভব নয় আর সব কিছু বর্ননার মাধ্যমে বোঝান অসম্ভব ।

স্যার নিখিল নারায়ানান মাঝে মাঝে এই কোর্সের গুরুত্ব, বিশয়বস্তু ও আরও গুরুত্বপুর্ন বিশয়ে সেমিনার বা অনলাইনে বক্তব্য রাখেন ও এই কোর্সের বিশয়ে আগ্রহী দের সমস্ত প্রশ্নের উত্তর দেন। যদি কেউ বিনা মূল্যে এই অনলাইন সেমিনারে অংশগ্রহণ করতে চান তবে আমার রেফারেন্স আই ডি যুক্ত এই লিঙ্ক ট ক্লিক করুন https://futurecrorepatis.com/ref/31 রেজিস্ট্রেশন করার জন্যে। এই লিঙ্ক ০৭/০৯/২০২০ পর্যন্ত। এর পর https://futurecrorepatis.com/r/31 এই লিঙ্ক দিয়ে ৪৯৯/- দিয়ে সেমিনারে অংশগ্রহন করতে রেজিস্ট্রেশন ফি লাগবে। এই অনলাইন সেমিনারে অংশগ্রহণ করার জন্য আগে থেকে অনলাইন মিটিং এর জন্য ZOOM অ্যাপ আপনার মোবাইল বা কম্পিউটারে ইন্সটল করে রাখবেন। আপনাকে সেমিনারের টাইম ও সেমিনারে জয়েন করার যুম আই ডি ও পাস ওয়ার্ড ই-মেলে জানিয়ে দেওয়া হবে।

এই শিক্ষাক্ষেত্রের সাথে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনেক মানুষ যুক্ত হচ্ছেন। এই ক্রোড়পতি গ্রুপে প্রোগ্রামার, স্টুডেন্ট, ব্লগার, ইউটিউবার, অ্যাক্টর, ডান্সার, সিঙ্গার প্রত্যহ যুক্ত হচ্ছেন বা কোর্স করছেন।

তারা এই কোর্স নিয়ে নিজস্ব ফীডব্যাক ভিডিও শেয়ার করেছেন।

যাদের প্রতিভা আছে পরিশ্রম করেছেন কিন্তু এখনও আশানারুপ সেই প্রতিভা প্রকাশ করতে পারেন নি তাহলে এইটা হবেক সব থেকে বেস্ট প্লাটফর্ম। এখানে যে কোন সমস্যায় স্যার ও বাকি টিম মেম্বারদের পুরো সাপোর্ট পাবেন।

স্যারের এই সমাজ কল্যান মূলক উদ্যোগ নিয়ে বিভিন্ন ব্যক্তিত্ব নিজের মতামত দিয়েছেন।

সব মেম্বার স্যারের দ্বারা সমাজ সেবায় অনুপ্রানিত

যদিও কোন শিক্ষার সাথে মুল্যর তুলনা হয় না । কেউ যদি কোর্স করার পাশাপাশি এই গ্রুপের সাথে যুক্ত হতে চান তবে ৫০০১/- পে করতে হবে।এই গ্রুপের সাথে যুক্ত হোলে আপনি একটা রেফারেন্স আই ডি পাবেন এবং আপনার রেফারেন্সে যদি কেউ এই কোর্স করে বা ক্রোড়পতি গ্রুপে জয়েন করে তবে আপনি ৩০০০/- কমিসন পেয়ে যাবেন।

যদি আপনি পুরুলিয়ার বাসিন্দা হয়ে আমার রেফারেন্স আই ডি দিয়ে রেজিস্ট্রেশন করেন তাহলে আমি আমার যে কমিসন ৩০০০/- আপনাকে দিয়ে দিব ফলে আপনি ২০০০/- টাকার বিনিময়ে মেম্বারশিপ পেয়ে যাবেন।

কেউ যদি শুধু এই কোর্স করতে চাই তবে তাকে ৫০০০/- পে করতে হবে।

একটা সাধারন ইংলিশ মিডিয়ামের নার্সারির বাচ্চার প্রতি মাসে খরচ কমকরেও ২০০০/- টাকা। একজন টিউশন শিক্ষক যদি একজন ছাত্রকে স্পেশ্যালি পড়ান তাহলেও প্রতি মাসে অন্তত ২০০০/- টাকা না নিলে পোষাবে না। এই কোর্সের কোর্স ফি সাথে অন্যন্ন্য টিউশন ফির তুলনা দিলাম।

তবে এই কোর্স ফি ও মেম্বারশিপ ফি সীমিত সময়ের জন্য। জেকন সময় প্রাইস অনেক বেড়ে যাতে পারে।

আমার রেফারেন্স আই ডি দিয়ে জয়েন করতে চাইলে এই লিঙ্ক ট ক্লিক করুন https://futurecrorepatis.com/ref/31

নিখিল স্যারের কিছু গুরুত্বপুর্ন কথা